চাইছি তোমার সর্বনাশ
- এস এম খায়রুল বাসার ২৩-০৪-২০২৪

বাসন্তী রং শাড়িতে
অনেক দামি গাড়িতে
ঝিরিঝিরি হাওয়াতে
গাঁদা ফুলের মালাতে ,
অপ্সরী আজ সুখেতে
আছো অন্যের ঘরেতে।
সবটুকু সুখ কেড়ে সে
আমায় দু:খে ছেড়েছে।
দূর্দান্ত এই ফাগুনে
বুকে ভরা আগুনে,
পুড়েছে যে আমার লাশ
চাইছি তোমার সর্বনাশ !

(স্বরবৃত্ত : ৪+৩)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।