ক্রন্দন
- এস এম খায়রুল বাসার ২৬-০৪-২০২৪

সহজ দহনে জীবনটা গলে
মোমবাতি সম।
নিয়েছি শুধুই দেইনি কিছুই
ভাবিনি তো মম।
হেলায় ফেলায় বেলা শেষে বাড়ে
তো শুধু গাত্র।
গোধূলির রবি আলো হীনে কাঁদে
যে দিবারাত্র।

মাত্রাবৃত্ত : (৬+৬+৬)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।