আকাশের বিশালতা
- মোঃ আরিফ হোসেন সর্দার ২৫-০৪-২০২৪

তোমার মন কি চায়,একবার আমাকে বল।আমি কাশ্মির থেকে গোলাপ এনে তোমাকে দেব।আমি আরব সাগর থেকে মুক্ত এনে তোমাকে দেব।আমি আফ্রিকা থেকে হীরে এনে তোমাতে লুটাইব।

তোমায় নিয়ে হারিয়ে যাব দূর দূরান্তে।

সেখানে আমাদের প্রেম দেখে লোকজন বলতে আরম্ভ করবে,এ প্রেমের গন্ধ বাতাসের গায়ে গায়ে খেলা করে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।