রুবাইয়াৎ ই নাঈম মাহমূদ
- নাঈম মাহমূদ মিথেল ২৪-০৪-২০২৪

রর
আজকে তোদের দৈন্য দশা
মাতিস নিয়ে রূপের পরি,

সভ্যতার এই সংঘাতে
শাম দেশ দিস টুকরো করি।

তোদের বুকেই উঠল জেগে
ইসরাইলের স্বর্গপূরী,মরি মরি
হায়রে আরব,

ভাইয়ের রক্ত মদ যে তোদের
পান করিসরে পরান ভরি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।