রুবাইয়াৎ ই নাঈম মাহমূদ-৫
- নাঈম মাহমূদ মিথেল ১৮-০৪-২০২৪

ওমর খৈয়ামের সুরার নেশায়
মজল আজ আমার হিয়া,

রুপালি মুখ চিকন অধর
এ মন শুধু যায় ছুটিয়া।

তাই বসে আজ নাঈম ভাবে
কি আছে রে ঐ শারাবে,

গোলাব তখন কইল হেসে
সেই যে তোমার পরাণ প্রিয়া।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।