রুবাইয়াৎ ই নাঈম মাহমূদ -৬
- নাঈম মাহমূদ মিথেল ২৬-০৪-২০২৪

শিক্ষক এক মহাকারিগর
অন্তরেতে মেধা আনে
জ্ঞানের বানে
শিক্ষক এক বাতিঘর,

শিক্ষা জাতির মেরুদন্ড ওরে
শিক্ষক কিন্তু তাহাই গড়ে
অনাবাদী জমি করে উর্বর।

শিক্ষকতা মহৎ পেশা
অন্ধকারে আলোর দিশা
আনে এই ভুবনে,

সত্য বুকে হে শিক্ষক তুমি অমৃত সরোবর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।