রুবাইয়াৎ ই নাঈম মাহমূদ -৭
- নাঈম মাহমূদ মিথেল ১৯-০৪-২০২৪

ভালোবাসারর শ্বেত-শুভ্র শারাব
কামনাহীন অনুরাগের ছায়া বটে,

ভালোবাসা পবিত্র আগুনে সমর্পন
বয়ে চলে গলে নদী তটে।

ভালোবাসা স্বেচ্ছায় সানন্দে রক্তাক্ত হওয়া
ফুল জলসা নয় উপলব্ধিতে আঘাত পাওয়া।

ভালোবাসা আবেহায়াত দান
বিনিময়ে হেমলক পান
নিজ ঘটে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।