প্রার্থনা
- মোঃ রিদওয়ানুল ইসলাম রিফাত ১৯-০৪-২০২৪

মোর হৃদয়টা করে দাও আকাশের মতো
তুমি মোর ধৈর্য্য দিয়ে দাও জমিনের মতো ।
সয়ে যেন যেতে পারি সব দুঃখ বেদনা,
মেনে যেন নিতে পারি সকল যন্ত্রণা।
এমন হৃদয় তুমি আমাকে দিয়ে দাও।
জুলুমে জুলুমে হৃদয় পুড়েছে আমার
অন্তরে বইছে হাহাকার।
ওগো দয়াময়,
শোনো অনুনয়
তোমার রহমতের হাত আমাকে বোলাও
তোমার ঐ রহমতের আশায় আশায়,
কেটেছে দিন-রজনী কান্নায়-কান্নায়।
দেখে যেত না হয় এত শত অন্যায়।
যদি তুমি চাও মোরে কষ্ট দিতে,
হাসি মুখে পারি ওগো সব মেনে নিতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।