বৃষ্টি
- মাহদী হাসান ২৫-০৪-২০২৪

বৃষ্টি, তোমার নূপুরধ্বনি
লাগছে ভীষণ ভালো,
হৃদয় মাঝে কাঁপন জাগাও
সুখের প্লাবন ঢালো!

মনটা ধোয়ার ইচ্ছে জাগে
তোমার চোখের জলে,
চারোদিকে আঁধার ঘনাও
সুখ নামানোর ছলে!

মেঘের কপাট আটকে দিয়ে
মুখ লুকিয়ে দেখো,
মনের ভেতর কাঁদছে কেমন
আমায় দেখেই শেখো।

তোমার নূপুর ক্ষণিক বাজে
ঋণী তোমার সুরে,
কেউ দেখেনা নিত্য যে সুর
খাচ্ছে কুড়েকুড়ে।

সে সুর শোনার মানুষতো নাই
পুরো জগত জুড়ে,
তোমায় নিয়ে ব্যস্ত সবাই
আমি অচিনপুরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।