বিবাহ বার্ষিকী
- উত্তম চক্রবর্তী ২৬-০৪-২০২৪

বিবাহ বার্ষিকীর এই দিনে
খুশিতে মাতি সবজনে।
ফিরে আসুক বারে বারে
আনন্দের এই মহাক্ষণে।

বিশ্বাসের উপর ভর করে
ভালোবাসার হাত ধরে।
সন্দেহ অবিশ্বাস দূর করে
পরম প্রভুর কৃপাতে।

হৃদয়ের সাথে হৃদয় হোক
চোখের উপরে চোখ।
সুখে দুখে জীবন হোক
দীর্ঘ দিনের পথ চলা।

দুটি প্রান্তের দুটি মন
মিলুক মমতা ভরে।
ফুলের মতো সুন্দর হোক
আকাশ উজার করে।

দাম্পত্য হোক সুখের জীবন
চলার পথে দুজনার।
অচেনা পথ মসৃন হোক
ভালোবাসায় সৃজনার।

স্রষ্টা যেন ভালো রাখে
সব সময়ে জুটিকে।
শত বছর বেঁচে থাকুক
একই বৃন্তের বৃক্ষেতে।


তাং - ০৮/১০/১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।