মধ্যবিত্ত ভালোবাসা
- উম্মে ফাতিহা আক্তার শিমু (কাশফুল) ২০-০৪-২০২৪

এবেলা ওবেলার হিসেবে
কিছুটা এলোমেলো মাথা আর মন,
চাওয়া পাওয়ার হিসেবে
কিছুটা বিষণ্ণ সময়।
সকালে রাতের চিন্তা আর
রাতে সকালের; এভাবেই কাটে জীবন,
এভাবেই কাটে ভালোবাসাময় দিন।
তবুও....
এইসব হিসেবেও বেঁচে থাকুক ভালোবাসা,
তোমার আমার মধ্যবিত্ত ভালোবাসা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।