রাতের গল্প
- উম্মে ফাতিহা আক্তার শিমু (কাশফুল) ২৫-০৪-২০২৪

সব গল্প কেবল আলোতেই নয়
রাতের অন্ধকারেও রচিত হয়;
কিছু মানুষের গল্প।
পুরনো সেই দুঃখটাও মাঝে মাঝে
আড়মোড়া ভেঙে জেগে উঠে ;
কোনো এক নির্জন রাতে।
মৃত স্বপ্নগুলোও কেমন যেন জীবন্ত হয়ে উঠে
এই অন্ধকার রাতে।
এই রাতেই ঠোঁটে ঠোঁট চেপে রচিত হয় ভালোবাসার কোনো উপন্যাস,
কারোর বা শরীর বিকানোর মাঝেই রচিত হয়
তার নতুন জীবনগল্প!
সারা পাড়া যখন ঘুমিয়ে,কেউ ছুটে চলে লাগামহীন স্বপ্নের পেছনে।
কেউ বা অপেক্ষায় আছে রাতের অন্ধকারের,
এইবার মুছে দেবে জীবনের কোনো কালো অধ্যায়।
নানান রকম মানুষের, নানান রকমের গল্প...
কিছু মানুষের গল্প রাতের অন্ধকারেই রচিত হয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।