অত্যাচারী প্রেমিক
- শামীম মোহাম্মদ মাসুদ ২৩-০৪-২০২৪

মাঝে মাঝে অত্যাচারী প্রেমিক হতে ইচ্ছে করে,
প্রেমের খাতায় নিষিদ্ধ সব হিসেব কষে !
যৌনতায় আর চুম্বনে মিলেমিশে
আমার বেদম ইচ্ছে তোমাকে ভীষণ অত্যাচার করি !!

তোমাকে একগাল অমার্জিত আচরণে
এক সমুদ্র অবহেলায়, কটাক্ষতায়
অথবা তোমার কথা নির্জীব ভুলে গিয়ে
তোমাকে ভীষণ কষ্ট দিতে ইচ্ছে করে !

কিন্তু যখনই দেখি আমার কঠোরতা তোমার
অভ্যাসে কোনো দাগ ফেলেনা
তোমার ঠোটে আমার চুম্বন দাগে তুমি
জ্বিব ঘুরিয়ে শিহরিত হও
আমার আর অত্যাচারী হয়ে ওঠা হয়না !

তুমিতো প্রেমের সুষমা
আমার সামান্য অবহেলায় তোমার কি-ই বা
এসে যায় জানি,
আমার অত্যাচারী প্রেমিক হবার স্বপ্ন
বার বার তোমার নির্মল প্রেমের আগুনে পুড়ে যায়!

(অত্যাচারী প্রেমিক/শামীম মোহাম্মদ মাসুদ)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।