সাগরসম ভালবাসা
- মোঃ আরিফ হোসেন সর্দার ২৮-০৩-২০২৪

তোমার জন্য একটি গোলাপ পাঠালাম।তুমি শুঁকে দেখ কেমন লাগে।

এরপর আমাকে বোলো,আমি ছিলাম দূর আকাশের নতুন এক গ্রহলোকে।

এভাবে যেতে যেতে যদি আমাদের জন্য কেউ কাব্য লিখে তাহলে তাকে বোলো এমন একটি কাব্য লিখতে যে কাব্যের পাঠক কোনদিন দুই থেকে এক এ মিলায় না।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।