তোমার আমার একদিন
- মোঃ আরিফ হোসেন সর্দার ২৮-০৩-২০২৪

তোমার আমার মালা গাঁথিয়াছে কোন সে কিশোর; তাকে তুমি আমার কাছে নিয়ে আস।তাকে আমি হলুদ রঙের জামা উপহার দেব।

তাকে নিয়ে হারিয়ে যাব দূর দূরান্তে যেথায় পাখির কিচির মিচির শব্দে আমাদের দিন কেটে যাবে।

আমরা দুজন প্রেমের এক নাটক রচনা করিব যা দেখার জন্য দৈনিক হাজার লোকের ভীড় ঘটিবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।