সামনেই আলো
- কাজী জুবেরী মোস্তাক ২৪-০৪-২০২৪

এই যে শুনছেন?
কেউ কি আছেন?
এ আঁধারের ঐপারে দাঁড়িয়ে
বড্ড ভয় করি আমি আঁধারে
প্লিজ একটু বলবেন উনাকে
আলো জ্বেলে সামনে আসতে ৷
এই যে শুনছেন ?
কেউ কি আছেন?
একটু পথ দেখাবেন আমাকে
পথ হারিয়ে বন্দী এই আঁধারে
বলবেন আলোটা কতো দূরে
অনুভব করবো ওর স্পর্শকে ৷
এই যে শুনছেন?
কেউ কি আছেন?
একটু জাগিয়ে দিবেন ওদেরকে
যারা ঘুমিয়ে আছে আঁধার দেখে
ওদের বলুন সামনে আলো আছে
সত্য আর সুন্দরের অপেক্ষাতে ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।