ভালোবাসার পলেস্তারা
- উম্মে ফাতিহা আক্তার শিমু (কাশফুল) ২০-০৪-২০২৪

কোনো এক বিরহী রাতে
হৃদয়ের সবটুকু ভালোবাসার
পলেস্তারা খসে পড়ুক;
রাতের অন্ধকারে।
লাল টকটকে হৃদয়টাতে
আজো কিছু আছে কিনা
জানা দরকার!
কার অভাবে, তার কোন গহীনে
কিসের ব্যথা
জানা দরকার!
যতটা সময় গেল
ভালোবাসা ভালোবাসা করে
কার মোহে, কিসের মায়ায়
ততটুকু আজ খুব জানা দরকার!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।