পাতাঝরা বিকেল
- উম্মে ফাতিহা আক্তার শিমু (কাশফুল) ২৫-০৪-২০২৪

কোনো এক পাতাঝরা শীতের বিকেলে,
মনে আছে;
বলেছিলে শেষ বিদায়।
বেলাশেষে আমিও ফিরেছিলাম ঘরে,
কিছু একটা ফেলে এসেছিলাম সেদিন
বা কোনো একজনকে
অথবা সেই বিকেলটা...
মনে আছে,
সেই পাতাঝরা শীতের বিকেল?
তারপর আর কোনো বিকেল আসেনি
আসেনি কেউ একজন
বা সেই কিছু একটা,
ভালোবাসা...
অথবা লাল টকটকে
ঢাউস সাইজের একটা হৃদয়!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।