উথাল পাতাল ভালোবাসতে নেই মেয়ে
- উম্মে ফাতিহা আক্তার শিমু (কাশফুল) ২৫-০৪-২০২৪

অমন উথাল পাতাল হয়ে ভালোবেসো না মেয়ে
সত্যি বলছি, ডুবে যাবে, অতলে হারাবে তুমি।
কিছুটা নিজেকেও বাসো!
কিছুটা নিজের খেয়াল রেখো
নিজেকে সুখী করার মন্ত্রটা জেনে নাও।
এমন কোনো রাজপুত্তুর নেই মেয়ে
তোমার জন্য রাজ্য জয় করে আনবে,
জয় করবে তোমাকে।
তোমার মান-অভিমানেই যার ভেতরটা
দুমড়ে মুচড়ে যাবে,হয়ে যাবে নীল।
তোমার মলিন মুখে হাসি দেখতে
যার ভেতরটা কাঁদবে,
সত্যি বলছি এমন কেউ নেই।
তুমি নিজেই অনেক ভালো থাকো মেয়ে
নিজেকে ভালোবাসো,
আফিমের নেশা হয়তো কাটানো যায় মেয়ে
কিন্তু অতিরিক্ত ভালোবাসার নেশা!
সেটা কাটাবে কেমন করে?
অমন উথাল পাতাল হয়ে ভালোবাসতে নেই মেয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।