নিষিদ্ধ চুমু
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১৬-০৪-২০২৪

নিষিদ্ধ চুমু দিবো তোমার ঠোঁটে
চুমুর চুম্বক লাগাবো,
তোমায় বারংবার রাগাবো
আন্দোলিত করবে তোমার তনু- মন।
.
একটি নিষিদ্ধ চুমু দিতে চাই হে প্রিয়সী
ভালবাসার রঙ্গ আছে সেই চুমুতে,
একটি নিষিদ্ধ চুমুর পরশে
দিনমান চাইবে মম কোলে ঘুমাতে।
.
দিব কি তোমার ঠোঁটে নিষিদ্ধ একটি চুমু
নিষিদ্ধ চুমুর স্বাদ নিতে দাও
তোমার নাসিকা কে,
বুঝতে দাও একটি নিষিদ্ধ চুমুর স্বাদ কত
.
হে প্রিয়সী নিষিদ্ধ একটি চুমুতে তুমি মাতোয়ারা হবে
ভালবাসার নীল ঘুড়ি উড়াবে নীলিমার বুকে,
দিবো কি একটি নিষিদ্ধ চুমু
তুমি কি রাজি নিষিদ্ধ চুমুর পরশ পেতে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 3টি মন্তব্য এসেছে।

Faiyaj
২০-১০-২০১৭ ১৮:১৩ মিঃ

ধন্যবাদ প্রিয় কবি

M2_mohi
২০-১০-২০১৭ ১৬:২৬ মিঃ

অনুপম

Faiyaj
১৩-১০-২০১৭ ১৫:০০ মিঃ

নিষিদ্ধ চুমু দিবো তোমার ঠোঁটে
চুমুর চুম্বক লাগাবো,
তোমায় বারংবার রাগাবো
আন্দোলিত করবে তোমার তনু- মন।