রোগে আক্রান্ত সিংহাসন
- খালিদ হাসান (খালেদ রাব্বি) ১৬-০৪-২০২৪

বিচারের মর্মরধ্বনিতে আমার ঘুম ভাঙ্গে
কিন্তু আলো আসার সুযোগ পেলো না জাগতিক জজ।
যেন স্বপ্নেরা না আসে পিছু পথে জলন্ত মোমবাতি হাতে
একান্ত রোগে আক্রান্ত সিংহাসন উপবিষ্ঠ জাহিলি প্রভাতে।
কে দিবে আযান সত্য বিধানের হিমালয় শৃঙ্গে আসি
কে ভাঙ্গাবে ঘুম বঙ্গপো সাগরের কূল বাসি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।