তোমার প্রেমে
- খালিদ হাসান (খালেদ রাব্বি) ২৯-০৩-২০২৪

বিকেলের বুক চিড়ে যখন লাল দাক কাটে, তখন শুধুই ভাবনার আকাশে থাকি। মাঝেমাঝে উড়যান সাদা পালকের ডানায় আকাশটাকে দু ভাগ করে দিতে চায়। সারাবেলা টৈ টৈ করে সন্ধার প্রদীপ হাতে ঘরে ফিরি। হাজার বিহঙ্গ কিঁচির মিচির সুরে বাদ্যধ্বনি বাজায়। আমি নেশায় কাতর। যখন আমার চারপাশ বহু রুপ নিচ্ছে। নদীর জল গুলো আকাশের সব রং ভাগ করে নেয়। অস্থির অন্ধকার ডানা মেলে এইখানে নামে। ভাটির জল নেমে যেতে থাকে নুপুরের ধ্বনি বাজিয়ে কুমারীর পায়। ঘাস ফুলেরা সূর্যের রং মেখে বহুরুপি প্রেম বুনে যায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।