রুবাইয়াৎ-ই-নাঈম মাহমূদ -১৩
- নাঈম মাহমূদ মিথেল ২০-০৪-২০২৪

অঙ্গের ঘুড়ি উড়াইতে উড়াইতে হসনে বুড়ি
স্বর্গ সুরা পান করিতে পূণ্যদিয়ে জীবন গড়ি,

দুনিয়াবি শারাব যত গো মুত্রের মত
বদনসিবের কপাল খারাপ বাংলা মালেই রয় যে পরি।

নেশায় সরল পথটি ভোলে পরলাম জলে
পাঁপের অন্তর্বাসে দেই লোভাতুর দৃষ্টি,

পাপ মিশে গেছে অন্তরে অস্থি-মজ্জা জুরি
হব তাই পুড়ে ছাই জাহান্নামে শুকনো খড়ি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।