রুবাইয়াৎ-ই-নাঈম মাহমূদ-১২
- নাঈম মাহমূদ মিথেল ১৯-০৪-২০২৪

লালরর টুক টুক শিরিন ঠোঁটে, উঠে চুম্বনের নীলাভ ধোঁয়া,খোয়াবে করি বুঝি শয়তানের সাথেই সন্ধি!

দ্রাক্ষা রসের মাহীন মোহে, রুহ আমার ব্যকুল হলো, হলো এ কোন মায়ায় বন্দী?

প্রেয়সী আঞ্জুমান ঢালে শরাব,শয়তান দেখায় খোয়াব, লোভ দুনিয়াবি স্বর্গের

স্বর্গের আড়ালে, ইঁদুর বিড়ালের খেলায়, টেনে নেবে আগুনে,এইতো তাদের ফন্দি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।