কথা রাখলেনা
- মধুকবি ২৯-০৩-২০২৪

নির্জনে বসে আছি একা তোমারই অপেক্ষায়
কথা দিয়েছিলে আসবে , কথা রাখলেনা
অপেক্ষার প্রহর বাড়ে,ছেয়ে যায় মন বিষন্নতায়
বিশ্মাস ভাঙ্গলে , ফিরে আর আসলেনা ।
তোমাকে ভালবেসে আমি স্বপ্ন দেখেছি
বাঁধতে চেয়েছি ছোট্ট সুখের নীড়,
আমি তোমার মৌনতাকে সম্মতি ভেবে
খুজেছি তোমার হৃদয় গাঙ্গের তীড় ।
তুমি নারী ছলনাময়ী জেনেও তোমার প্রেমে
নিজেকে সপে দিয়েও তোমায় কাছে পেলামনা,
কথা দিয়েছিলে তুমি থাকবে আমার পাশে
পাশে থাকলেনা ,কথা রাখলেনা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

madhukabi
১৭-১০-২০১৭ ১০:১৪ মিঃ

হৃদয় এর স্থলে হদয় লেখা হয়ছে এজন্য ক্ষমাপ্রার্থী ।