কেউ সুখে নেই
- আলী আহম্মেদ ২৪-০৪-২০২৪

স্মৃতির ডায়েরি খুলে চেয়ে থাকি
দূর দিগন্তে
উদাসী মন জানতে ইচ্ছে করে
তুমি কি ভালো আছো?
তুমি কি ভালো আছো?

তোমার পিছু পিছু ছুটার তরে
যতটুকু অবহেলা আমায় করেছো
সুখের নীড় খোঁজে তুমি
তত টুকু সুখ কি পেয়েছো?
সুখের দেখা কি পেয়েছো?

স্মৃতি পাতাগুলোতে ধূলো বালি জমে

সময়ের কাছে বড় অসহায়
আজ এ অবেলা যখন আত্মবিলাপ করে
আমার বুক কেঁপে উঠে!
তোমারও কি বুক কেঁপে উঠে?

অত্যাচারিত সময় কে বলো
কি করে করি অবহেলা?
মনে হয় দুই আকাশের দুই বাসিন্দা
কেউই পাইনি সুখের দেখা।

কেউ সুখে নেই
আলী আহম্মেদ
২৯ জুন ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।