ধোঁয়া উঠা কফির পেয়ালা
- আলী আহম্মেদ ২৯-০৩-২০২৪

বারান্দায় দাঁড়িয়ে দেখি রঙিন শহর
রাতের আকাশ,
আর এক কাপ কফি তখন সঙ্গী আমার,
অলীক স্বপ্ন দেখি,
একদিন তুমিও থাকবে আমার পাশে
আজ যেমন স্মৃতি হয়ে আছো
ভালোবাসার শহরে,
রঙধনু খেলা করে,
কফির ধোঁয়ার সাথে উড়ে বেড়ায় ইচ্ছে গুলো,
জানালার পাশে দাঁড়িয়ে
আকাশের পানে তাকিয়ে আমার কথা কি ভাবছো?
কেনো এমনটা কল্পনা করি আমি
নিজের অজান্তেই,
তাঁরার মাঝে খুঁজি তোমায়,
কফির পেয়ালা শেষ হয়ে যায়,
তোমাকে নিয়ে ভাবোনা ফুরায় না।

ধোঁয়া উঠা কফির পেয়ালা
আলী আহম্মেদ
১৪ জুলাই ২০১৭

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।