তোমার জন্য আমার এ কবিতা
- আলী আহম্মেদ ২৫-০৪-২০২৪

তোমার জন্য আমার এ কবিতা প্রিয়া,
তোমার ভালোবাসার জন্য আমার এ কবিতা।

আমার কবিতার ছন্দ তোমার উষ্ণ ঠোঁট
তোমার গোলাপি অধর আমার কবিতা
তোমার উদ্যাম বক্ষপিন্ড আমার কবিতার শক্তি
তোমার অতল সাগরে আমার কবিতা বহমান।

তোমার অতল সাগরে আমার কবিতা রাত্রি যাপন করবে
বলো প্রিয়া সঙ্গ দিবে কি?
বহুদিনের খরা আমার কবিতার হৃদয়ে
বলো উষ্ণ আবেশ দিবে কি?

আমার এ কবিতা তোমার জন্য প্রিয়া
বলো কামনারজলে ভাসাবে কি?
পরগাছা আমি তোমার দেহেই বাস করতে চাই অনন্ত দিন
বলো একটা রাত্রির সঙ্গম দিবে কি?

তোমার জন্য আমার কবিতা প্রিয়া
তোমার জন্য আমার রাত্রি জাগা ভালোবাসা
তোমার জন্য আমার যৌবন জমিয়ে রাখা
তোমার যৌবন সাগরে সাঁতার কাটবো বলে এতো অপেক্ষা
তোমার জন্য আমার এই কবিতা।

"তোমার জন্য আমার এ কবিতা"

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।