মায়াজাল।
- শামীম মোহাম্মদ মাসুদ ১৯-০৪-২০২৪

সোজাসুজি বলার কোনো গল্প নেই
সব শুধু মিথ্যে বলার বায়না,
কাছে আসার কোনো ছন্দ নেই
সবই কেবল প্রেমে ফেলার বায়না !

আমি পড়ে গেছি সেইতো কবে
তোমার জ্বালানো তপ্ত চিতায়,
আমি গলে গেছি সেইতো কবে
তোমার বলা মিথ্যে কথায়...

হারিয়ে যাবার কোনো ঠিক সময় নেই
সব শুধু কিছু বদলে যাবার অপেক্ষায়,
নষ্ট হবার কোনো বিশেষ দিন নেই
যা আছে সব শূন্য ভালোবাসায় !

তবু আমি তোমার চোখেই তাকিয়ে থাকি
এই বুঝি সব ঠিক হয়ে যায় একটু বাকি ..
মায়া বলতে যা বুঝি তা ভুল ধারণা
প্রেমের নামে যা ছিল তা ছলনা...

(মায়াজাল / শামীম মোহাম্মদ মাসুদ )

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।