বিষণ্ণতা নেমে এলে(অণুকাব্য)
- মোঃ ওয়ালিউল ইসলাম সাকিব ২৫-০৪-২০২৪

এক আকাশ বিষণ্ণতা নেমে এলে বৃষ্টিতে,
লিকারটা বাড়িয়ে দিয়ো চা'য়ে;
ঠোঁটের পেয়ালায় চুমুকে চুমুকে,
ভরিয়ে নিয়ো অধরটা খানিক!
১৯-১০-১৭.

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।