আভাস
- মাহাবুব আলম ২৪-০৪-২০২৪

দুঃসময় নিতান্তই আমার,
আমি শুধু ভুলের খাতার হিসাব,
আমি শুধু ভালবাসা না পেয়ে পেয়ে
২৫ বছরের ক্লান্ত প্রেমিক ।
আমি শুধু জোর করে পেতে চাই ভালবাসা,
আমি শুধু তোমাকে বলে বলে বোঝায় ভালবাসা,
তোমার পাশে পাশে নিছক প্রেম পাওয়ার আশায়
শুধু আমার, শুধু আমার আর আমার ।
তুমি শুধু চাওনা বলেই কিছুই পাইনা এর ।
না ভালবাসা, না হাসি, না-না-না ।
আমি শুধু ধীরে ধীরে এগিয়ে যাই মৃত্যু পথে ।
তুমি শুধু ভাবো মৃত্যু আবার কি!
এ তো নিজেকে প্রকাশ করা মাত্র!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।