তিন কথা
- মোঃ খোরশেদ আলম ২৮-০৩-২০২৪

কিসের শব্দ
কোথায় শব্দ
কেমন শব্দ
বৃষ্টির শব্দ।

কিসের হাওয়া
কোথায় হাওয়া
কেমন হাওয়া
দমকা হাওয়া ।

কিসের পানি
কোথায় পানি
কেমন পানি
বৃষ্টির পানি।

কিসের ঘুম
কোথায় ঘুম
কেমন ঘুম
বৃষ্টির ঘুম ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।