অপ্রয়োজন
- ত্রিতৈম ২০-০৪-২০২৪

আমাকে ভালো রাখতে হবেনা
রোজ আমি নেশাগ্রস্ত হই
ধুমকেতু পঁচাত্তর বছরে একবার দেখা যায়
আমার নিকট তুমিও তাই
যার জন্য অপেক্ষা করলে অন্ধ হতে হবে
মূলত আমার জন্য তুমি মাছ ভাজা করোনা
আমি বাজার থেকে মাছ কিনে আনিনা
সে অন্যলোকের অধিকারে এখন
যেমন জ্বরতপ্ত শয্যায় আমি একা কাঁতরাই
অথবা সঙ্গমের নেশা পেলে মাস্টারবেট করি
আমি তোমাকে নিয়ে হানিমুন করিনি
যাইনি পাহাড়ে কিংবা ঝর্ণায়
আমাকে ভালো রাখার প্রয়োজন নেই
যার সাথে সব করো তাকেই ভালো রাখো

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।