নাস্তিক
- ত্রিতৈম ১৯-০৪-২০২৪

ঈশ্বর এবার দয়া করে আমাকে কষ্ট দিন
এখানেই জীবনের অর্থ খুৃঁজে পাই
পৌনঃপুনিক কষ্ট পেতে চাই
দয়া করে দিন
আমি নাস্তিক, আমার ঈশ্বর তাহলে কে হবেন?
আমি আস্তিক, কোথায় আমার ঈশ্বর?
সক্রেটিস বিনা দোষে পেয়েছেন মৃত্যুদণ্ড
আমি ঈশ্বরকে পৃথিবীতে চাই
আরশে আরোহন করা ঈশ্বরকে আমি বিশ্বাস করিনা
আমি মূলত নাস্তিক
মুসলিমের চোখে কাফের
জঙ্গিগোষ্ঠীরা আমার গর্দানের দাম ঠিক করবেন
হিন্দুর চোখে ভ্রষ্ট
খ্রিস্টের চোখে লুসিফার মানে শয়তান
যাকে স্বর্গ থেকে উচ্ছেদ করা হয়েছে, তেমনি ছিলো ইবলিশ
মূলত এসব রূপকথা
আর আমি মসজিদে যাই
মন্দিরে ফুল দিই
চার্চে বাইবেল পড়ি
মাথা মুড়িয়ে ভিক্ষু সাজি
আমি মুসলিম তাই ঘৃণা করি হিন্দু, বৌদ্ধসহ সব কাফেরদের
আমি হিন্দু তাই জাত মেনে চলি
আমি খ্রিস্টান, হেভেনে পরী আছে যেমন থাকে স্বর্গে কিংবা বেহেস্তে
তাদের সাথে সঙ্গমে আর মদে মূলত সুখ রেখেছেন ঈশ্বর
ঈশ্বর নরকে ফেলবেন তাই আগুন গরম
ওখানের চেয়ে স্বর্গ কেবলই সুখের
আমি নাস্তিক আমার পরকাল নেই
আমার ঈশ্বর নেই
মন্দির, মসজিদ, গীর্জা নেই
কোরান, বাইবেল, ত্রিপিটক কি বলে তা জানা নেই
সঙ্গত কারণেই আমার নরক কিংবা স্বর্গের প্রয়োজন নেই

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।