বন্দী
- ত্রিতৈম ২০-০৪-২০২৪

মহাগতিক কোনো ক্যাপসুলে বন্দি হয়ে
গতিহীনতার উপজীব্য সাথে করে
ছুটে এসেছিলাম কোনো এক ভোরে
তখন ফজরের আল্লাহু আকবার ধ্বনি শুরু হয়েছিলো
ডানা ঝাপটানোর শব্দে ভেঙেছিলো নৈঃশব্দ্য
ভালোবাসা চাই ভালোবাসাহীন পৃথিবীতে
ঐ এক দোষ নিয়ে ঘুরে ফিরি
মাথানত করে ফিরে যাই - ফিরে তাকাই
সে ফেরেনি যদিও

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।