অপূর্ণতা
- ত্রিতৈম ২৫-০৪-২০২৪

কতটা অপূর্ণতা দিয়েছো জীবনে!
কেন দিলে?
অপূর্ণ শোভা ছায়ালোকে
কি চেয়েছিনু সঙ্গোপনে
আলোআঁধারির এই খেলাতে
কি জানি নেই, কি নেই
ভেবে পাও কি!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।