সম্পূরক
- ত্রিতৈম ২৫-০৪-২০২৪

আমার চোখে একটা আকাশ এঁকে দাও
তোমার চোখে একটা সমূদ্র
তারপর দুজন বহুদূর সীমানায় একে অপরের হয়ে থাকি
কেউ তার দেখা খুঁজে না পাক
সবাই ভাববে ঐ যে সূর্যটা সেখানেই আমাদের বিস্তৃতি
তোমার নীলে আমি নীলাভ বর্ণ হয়ে যাবো
এক ফোঁটা রঙ আমি দেব
চলো বহুদূরে চলে যাই
যার খোঁজ মিলবেনা এ পৃথিবীতে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।