মৌনতা
- ত্রিতৈম ২৯-০৩-২০২৪

দ্যার্থক স্মৃতিচিহ্নের পাশে বসে আমরা রাত্রি পোহাই
কিছু নীল ঝরে পড়ে আকাশ থেকে
চার দেয়ালের টুকরো অংশে ছড়িয়ে থাকে
পুরনো ব্যধি জীর্ণ কঙ্কালে
আমাদের আকাশ শুধুই না, আমাদের মৌনতাও বিস্তার লাভ করে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।