দহন
- ত্রিতৈম ২৮-০৩-২০২৪

উড়ে যাবে উড়োচিঠি
জানবে তুমিও
রুদ্ধ দরজা ভেঙে ফেলো
আমি থাকবো তোমার

নিতে পারো আকাশকেও
হতে পারো সমুদ্র
তোমাকে খুঁজেছি
জানতে কি পেরেছো?

আকাশে উড়ে যাবে আমার সুর
আমার দুঃখ সাথে আমিও
এখানে রাত্রি জ্বলে
বুকের ভেতর মনের দহনে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।