তাহারা
- ত্রিতৈম ১৯-০৪-২০২৪

তাহারা সুন্দর মানিয়ে যায় লাল নীলে
পৃথিবীর ছায়াতলে হাসি আর মুখরে
বরষা আসিবার ক্ষণে
মুহুমুহু ভালোবেসে জড়ায়ে
তাহারা সুখচ্ছবি এঁকে যায় প্রাণে
নির্বাক আঁধারেও ফুলের ঘ্রাণে
সে ফুল ঝরে গেছে, ঝরে গেছে বনে
পাতারও কান্না ছিলো গোপনে
তাহারা সুন্দর একজন লালে
আর অন্যজন নীলে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।