সময়
- ত্রিতৈম ২৫-০৪-২০২৪

অনেকদিন পর দেখা!
কতদিন হবে?
কে রাখবে সময়ের হিসেব!
অত ধৈর্য্য আছে?

থাক সংখ্যার হিসেব নাহয়
বদলে তো যেতেই হয় অনেক
কে অতটা খুঁটিয়ে মনে রাখতে যাবে?
নাহয় এবার সামনে দাঁড়াই
কি আর হবে?

থাক নাহয়
না যাই

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।