ব্যবচ্ছেদ
- ত্রিতৈম ২৪-০৪-২০২৪

মাথার ভিতর ঘুরপাক খেতে খেতে তীব্র লোডশেডিং
প্রিয়তমা, তুমি হাজার বছরের পুরনো অ্যালকোহলের চাইতেও তীব্র অনুভূতির সঞ্চার করতে পারো
দিতে পারো আকাশসম ব্যথা বুকে
জীবনের আরাধ্য বাসনা যত করো তার ব্যবচ্ছেদ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।