উপহার
- ত্রিতৈম ২৫-০৪-২০২৪

জলপাই রঙা আকাশ ছিলো সেদিন
রাস্তায় বকুল ফুলের মালা বিক্রি করছিলো এক কিশোর
সবগুলো মালা কিনে নিয়েছিলাম
সেই গাছটা ছিলো জাম গাছ
যার নিচে বসে ছিলাম আমরা
সে দিনটা ছিলো রবিবার
উপহার পেয়ে সেদিন জড়িয়ে ধরেছিলে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।