শব্দহীন
- ত্রিতৈম ২৯-০৩-২০২৪

একটা শব্দহীন চিৎকার
পৃথিবীর এ প্রান্ত থেকে ও প্রান্ত চলে যায়
কেউ কি শুনতে পায়?
গভীর আশা নিয়ে স্বপ্ন দেখার কি প্রয়োজন?
মানুষ কি পায়! পেয়েও কি হয় সুখী!
আমি অত বুঝিনা
তোমাকে না পেলে, শব্দহীন হয়ে যাব আমি
আমি কিছু জানতে চাইনা
তোমাকে আমার কাছে থাকতে হবে
নইলে জমে পাথর হবো নিরেট

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।