প্রতিঘাত
- ত্রিতৈম ২৮-০৩-২০২৪

আর যদি কাঁচপোকাটার কোনদিন ঘুম ভাঙে
দুপশলা বৃষ্টির অধিকারে ছুঁয়ে যাবার
ঝিনুক কুড়োনো রাত্রিতে স্পর্শ কাতরতা
নৈঃশব্দ্যে নৈসর্গিক আবেশে জড়িয়ে
হয়তো দুপশলা বৃষ্টির অধিকারে
তারও কিছু সামান্য
শুধু একবার প্রতিঘাতে অসাড় কোমলতা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।