ভালবাসি
- মোঃ রিদওয়ানুল ইসলাম রিফাত - জীবন ২৪-০৪-২০২৪

আমি ভালবাসি কাশফুলে ঘেরা,
নদীর বালুচর।
সেই বালুচরে তোমার আমার ছোট্ট
একটা ঘর।
আমি ভালবাসি বিকেলের রোদে
বারান্দায় পাশাপাশি,
চায়ের কাপেতে চুমুকে চুমুকে
কত যে অট্ট হাসি।
আমি ভালবাসি তোমার সাথে কাটানো সে দিনগুলি
আবছা আলোর ধোঁয়ায় আজকে হয়েছে যে চোরাবালি।
আমি ভালবাসি সকালের রোদে, তোমার হাতটা ধরে চলা,
পিচ ঢালা এই রাস্তার ওপরে হেসে হেসে কথা বলা।
আমি জানি না কখন হঠাৎ তোমায় বেসেছি ভাল
তাই বুঝি আজ ইচ্ছেরা সব পাখনা মেলে দিল।
কবিতার সুরে, গানে গানে আজ তোমায় বলছি,
আমি ভালবাসি শুধু তোমায়; তুমি শুনতে পাচ্ছ কি?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।