অনুরাগী বিরহ
- Md Soukot Bokshi ২৮-০৩-২০২৪

যখন তুই মনের ব্যাথায় থাকবি কাতর,
তখন জলের ন্যায় দেখবি পাথর।
দেখবি শতো দুঃখের প্রদীপ নিভছে যথা,
থাকবে না তোর মনের যতো গোপন কথা।
গোপন কথা বাড়ায় ব্যাথা
দেনা দে উজাড় সব আত্ন কথা,
একদিন তোর জীবনেও আসবে সুখ,
যদি না রাখিস মনে ক্ষনিকের দুঃখ।
জীবন আমার দুঃখে ঘেড়া,
যাবেনা কভু অতিতে ফেরা।
বাস্তবতা মেনে নিয়ে
বিরহ সাগর পাড়ি দিয়ে,
হাটছি এখন বায়ুর পথে।
যে পথে নেই নাগীনির ভয়,
হয়ে গেছে এখন আমার জয়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।