রুবাইয়াৎ-ই-নাঈম মাহমূদ-১৭
- নাঈম মাহমূদ মিথেল ২৯-০৩-২০২৪

মন তুই রইলি মেতে শারাব সাকির আঞ্জামে,
বেহেস্ত আজ কিনবি বুঝি লক্ষ-হাজার দিরহামে?
নেশার ঘোরে করে ব্যয় বুঝলামনারে সত্য ন্যায়,
শেষ কালেতে সব হারাবো আমার নামে বদনামে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।