প্রতিশ্রুতি
- জাবেদ এ ইমন ২০-০৪-২০২৪

তোমার জন্য বদলে যাব, পুরোপুরি বদলে যাব।
এক উচ্চারিত কথামালা, মেনে চলব, চলব মেনে চির সত্য কথার মতো
বিশ্বাস করো, পালটে যাবে, সমস্থ কিছু পালটে যাবে।
একটু শুধু ঠাই দিও অবিশ্বাসী বুক পিঞ্জরের কোনায় কোনায়।

এত বড় পৃথিবী চাই না আমি, যায়গা রেখো মনের মাঝের ছোট ঘরে
এক চিলতে হাসি রেখো ঠোটের কোনে, বাঁচার জন্য বিশ্বাস রেখো মনে।
একটু খানি বাঁচতে দিও, হাতটা ধরে থাকবে বলো? খুব সহজে বেঁচে যাব।
বদলে যাব, আর কিছু চাইব নাকো, অনন্তকাল তুমি যদি সঙ্গে থাকো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।