উষ্ণতা, হিমে গতিপথ দিশেহারা
- জাবেদ এ ইমন ২০-০৪-২০২৪

উষ্ণতার পালক লাগিয়েও হিম হয়ে আছে মরু বালুতট
মিথ্যে মুখোশ আনে সান্তনা কেবল, সত্যে জাগে সংকট
ব্যথা নিয়ে বেঁচে থাকা, ক্রন্দিত শোকের শোণিত ধারা
ভেঙ্গে পড়া জীবনে, উষ্ণতা, হিমে গতিপথ দিশেহারা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।